দেশগ্রাম

অপহরণ করে ৪৫ লাখ টাকা দাবি, ৩ নারী আটক

দিনাজপুরে ইশান অ্যাগ্রো লিমিটেডের ম্যানেজার মো. আশরাফুল ইসলামকে (৪৬) অপহরণ করে ৪৫ লাখ টাকা মুক্তিপণ চাওয়ার অভিযোগে তিন নারীকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গতকাল বুধবার বিকেলে দিনাজপুর শহরের পাহাড়পুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় অপহৃত আশরাফুলকেও উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- দিনাজপুরের বিরল উপজেলার দোগাছি গ্রামের জয়নুল ইসলামের মেয়ে জিনাত রেহেনা (২৫) ও মৃত ফজলুল হকের মেয়ে মোছা. নুর বানু (৪৫) এবং একই উপজেলার পলাশবাড়ী গ্রামের মেহেরুল ইসলামের স্ত্রী রশিদা খাতুন (৫০)।

পুলিশ সূত্র জানায়, চিরিরবন্দর উপজেলার আমবাড়ী পাটুল গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে মো. আশরাফুল ইসলাম পুলহাট ইশান অ্যাগ্রো লিমিটেডের ম্যানেজার পদে চাকরি করেন। গত ১৮ মে কারখানা থেকে ফুলবাড়ী বাসস্ট্যান্ড যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় আশরাফুল ইসলামের ভায়রা ভাই হাসান বাবু ওইদিন রাতে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

গত মঙ্গলবার সকাল থেকে অপহরণকারীরা ভিকটিমের মোবাইল ফোন ব্যবহার করে পুলহাট ইশান অ্যাগ্রো লিমিটেডের ব্রাঞ্চ ব্যবসায়ী মো. জহুরুল ইসলামের কাছে কয়েকবার ফোন করে ৪৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। পরে তিনি এবং কারখানার মালিক ইসতিয়াক আহম্মেদ বিষয়টি দিনাজপুর সিআইডির বিশেষ পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে জানান। পরে সিআইডি তাদের অবস্থান শনাক্ত করে ভিকটিমকে উদ্ধারসহ তিন নারীকে আটক করে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় তিন নারী আটক হলেও শহরের রামনগর এলাকার মোতালেব (৩৫) ও শহিদুল্লাহ (৩০) পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button