বিনোদন

শবনম ফারিয়ার বিয়েবিচ্ছেদের পর ‘ফেসবুক বিচ্ছেদ’

বিচ্ছেদের ঘটনায় কয়েক দিন ধরে শোবিজ পাড়ায় আলোচনার শীর্ষের শবনম ফারিয়া। শোবিজ দুনিয়ার অনেকে তার বিচ্ছেদকে মেনে নিলেও সোশ্যাল দুনিয়ার অনেকেই বিষয়টি মানতে পারছেন না। বিচ্ছেদের জন্য, শবনম ফারিয়াকে দায়ী করছেন নেটিজেনদের একাংশ।

অভিনেত্রীকে কটু ভাষায় আক্রমণও করেছেন অনেকে। মূলত বিচ্ছেদসংক্রান্ত ফারিয়ার প্রথম স্ট্যাটাসের কারণে তাকে কটু কথা শুনতে হয়েছে। যেখানে ফারিয়া লিখেছিলেন- ‘বিবাহে বিচ্ছেদ হয়, কিন্তু ভালোবাসার বিচ্ছেদ নেই! বন্ধুত্বের বিচ্ছেদ নেই! যতদিন বেঁচে আছি আমাদের ভালোবাসা ও বন্ধুত্ব থাকবে!’ এই লাইনটিই মেনে নিতে পারেননি নেটিজেনরা। ফলে ভাচুর্য়াল আক্রমণ করে বসেন অভিনেত্রী। আর তাতেই বিরক্ত ফারিয়া।

ফলে আপাতত বিদায় জানিয়েছেন ফেসবুককে। খুঁজে পাওয়া যাচ্ছে না তার ভেরিফায়েড ফেসবুক আইডি। জানা গেছে, নেটিজেনদের আক্রমণ থেকে বাঁচতে ফেসবুককে বিদায় জানিয়েছেন এ অভিনেত্রী। পরিস্থিতি শীতল হলে আবারও আসতে পারেন যোগাযোগের এ মাধ্যমে।

ফেসবুক ডিঅ্যাকটিভ করার ঘটনা এবারই প্রথম নয়। এর আগেও তিনি নিজের ফেসবুক আইডি ডিঅ্যাকটিভ করেছিলেন। ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার অডিশন রাউন্ডে প্রতিযোগিদের সঙ্গে বিরূপ আচরণ করায় সেবারও সোশ্যাল দুনিয়ায় আক্রমণের মুখে পড়েছিলেন এ অভিনেত্রী। তখনও বেশ কিছুদিন ফেসবুক থেকে বিচ্ছিন্ন ছিলেন ফারিয়া

এদিকে এক বছর নয় মাস সংসার করে গত ২৭ নভেম্বর বিচ্ছেদপত্রে সই করেন শবনম ফারিয়া ও তার স্বামী হারুন অর রশীদ অপু। শনিবার (২৮ নভেম্বর) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তা জানান দিয়েছিলেন এ অভিনেত্রী। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল করেন ফারিয়া-অপু। ২০১৯ সালের জানুয়ারিতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

DTV Bangla

DTV Bangla is the most popular Bengali language News & Entertainment TV channel in Bangladesh. Known as “DTV” is a 24-hour Entertainment Channel of Bangladesh. This Channel is the authorized of DTV Bangla Limited. News, Sports, Music video, Talk-show, Educational, Religious, Politics Related Programs, Drama, Movie, Cartoon, Comedy And Other Entertainment Programs.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button